শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

সস্ত্রীক করোনায় আক্রান্ত চাটখিল পৌরসভার মেয়র

সস্ত্রীক করোনায় আক্রান্ত চাটখিল পৌরসভার মেয়র

স্বদেশ ডেস্ক:

স্ত্রীসহ করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন নোয়াখালীর চাটখিল পৌরসভার মেয়র মোহম্মাদ উল্যা পাটোয়ারী। গত ২৪ ঘণ্টায় তারা দুজনসহ নতুন করে জেলায় আক্রান্ত হয়েছেন ৫১ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৬৩২ জন।

আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৩২, বেগমগঞ্জে ৪, কোম্পানীগঞ্জে ৪, কবিরহাটে ৬, চাটখিলে ২, হাতিয়ায় ২ ও সোনাইমুড়ী উপজেলায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্তদের মধ্যে সদরে ৫৪৩, বেগমগঞ্জে ৫৬৪, কবিরহাট ১২৯, চাটখিলে ১১০, সোনাইমুড়ী ৮৮, সেনবাগে ৮৪, সুবর্ণচরে ৫৯, কোম্পানীগঞ্জ ৪৩ ও হাতিয়া উপজেলায় আক্রান্ত ১২ জন।

নোয়াখালী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পারসন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩২ জন। তাদের মধ্যে পুলিশ সদস্যও রয়েছেন। আক্রান্তদের শারীরিক অবস্থার পরিপ্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পারসন ও মেডিকেল অফিসার ডা. তামজিদ হোসেন বলেন, চাটখিল পৌরসভার মেয়র ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১০ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877